শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

আপডেট
অল্পের জন্য রক্ষা পেলেন ইমরান খান!

অল্পের জন্য রক্ষা পেলেন ইমরান খান!

অল্পের জন্য বড় রকমের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। দেশটির স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মাঝ আকাশে যান্ত্রিক ত্রুটির কারণে গতকাল শনিবার ইমরানের বিমান জরুরি অবতরণ করে।

স্থানীয় টিভি চ্যানেলের বরাত দিয়ে ডেইলি পাকিস্তান বলছে, ইমরান খান বিশেষ প্লেনে করে পাঞ্জাবের গুজরানওয়ালায় এক সমাবেশে ভাষণ দিতে যাচ্ছিলেন।

রিপোর্টে বলা হয়েছে, বিমানের পাইলট কন্ট্রোল রুমের সঙ্গে কথা বলে নিরাপদভাবে বিমানটি অবতরণ করতে সক্ষম হন। এরপর ইমরান খান সড়কপথে গুজরানওয়ালার দিকে রওনা দেন।

তবে পিটিআই নেতা আজহার মাশওয়ানি ইমরানের বিমানে যান্ত্রিক ত্রুটির কথা অস্বীকার করেছেন। তিনি বলেন, খারাপ আবহাওয়ার কারণে ইমরানের বিমান দ্রুত অবতরণ করে ইসলামাবাদে ফিরে আসে।

আজহার মাশওয়ানি বলেন, বিমানের যেকোনো যান্ত্রিক ত্রুটির তথ্য সঠিক নয়।

দেশটির এক্সপ্রেস ট্রিবিউনের খবরে বলা হয়েছে, এর আগে চলতি মাসের শুরুতে ইমরানের নিরাপত্তা বহরের গাড়িতে আগুন লাগে। সে সময়ও বেঁচে যান ইমরান খান।

এদিকে গুজরানওয়ালায় র‍্যালিতে হুঁশিয়ারি দিয়েছেন ইমরান খান। তিনি দেশটির সেনাবাহিনীকে উদ্দেশ করে বলেন, এই সরকারের আমলে যদি দেশের অর্থনীতি আরও খারাপ হয় তাহলে এর জন্য দায়ী হবে সেনাবাহিনী।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |